1. md.alisiddiki@gmail.com : Ali Siddiki : Ali Siddiki
  2. jinnatiris@gmail.com : Jinnat Ara : Jinnat Ara
  3. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
  4. mdriyadhasan700@gmail.com : Riyad Hasan : Riyad Hasan
  5. shawontanzib@gmail.com : Shawon Tanzib : Shawon Tanzib
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:২৪ অপরাহ্ন

অভয়নগরবাসীর স্বপ্নের ভৈরব সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রচ্ছদ সংবাদ সংগ্রহকারী
  • হালনাগাদ সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৬৭ প্রদর্শিত সময়

যশোরের অভয়নগরবাসীর স্বপ্নের ভৈরব সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যশোর, পাবনাসহ দেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

যশোর জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে অংশ নেন যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের সংসদ সদস্য রনজিৎ রায়, যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা ) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন, যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার মোহাম্দ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ সভাপতি আব্দুল মজিদ, নওয়াপাড়া  উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীরসহ সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতারা ও সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উদ্বোধনকালে যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত জনপ্রতিনিধিরা নওয়াপাড়া  ভৈরব সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, ভৈরব নদের পশ্চিম পাশে মশারহাটি এবং পূর্ব পাশে দেয়াপাড়া গ্রামে সংযোগ স্থাপন করেছে সেতুটি।

উদ্বোধন উপলক্ষে সেতুর দু’পাশে বিভিন্ন রঙের পতাকা টাঙানোসহ রেলিংয়ে জাতীয় পতাকার রং লাল-সবুজে সাজানো হয়েছে। সেতুটি দেখার জন্য হাজারো মানুষের ঢল নামে প্রতিদিন। ৭০২ মিটার দৈর্ঘ্য এবং ৮ মিটার প্রস্থের সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ৭৮ কোটি ৩৯ লাখ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এটি নির্মাণ করেছে ভারত-বাংলাদেশের যৌথ ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্স র‌্যাংকিং। রোববার থেকে সেতু দিয়ে সব ধরনের যান চলাচল করতে পারবে। সেসঙ্গে সেতু নির্মিত হওয়ায় এই অঞ্চলের অর্থনৈতিক কর্মকা- ও যোগাযোগ ব্যবস্থায় গতি আসবে বলে আশা সংশ্লিষ্টদের।

সোশ্যাল আইডিতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত এসডিনিউজবিডি.কম
Theme Designed | Net Peon Bangladesh
themesbazarsdnw787
error: নকল হইতে সাবধান !!